আজ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুলিয়ারচরে ৫০ পিস ইয়াবাসহ একজন গ্রেপ্তার

তাসলিমা আক্তার মিতু :কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৫০পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। মঙ্গলবার (২০জুন) দুপুরে জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সোমবার (১৯জুন) রাত পৌনে ৮টার সময় ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ কুলিয়াচর থানার বাজরা পূর্বপাড়া এলাকার মোঃ মাহবুবুল আলম (৪৫)কে ইয়াবা বিক্রয় করার সময় অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) গ্রেপ্তার করেন। মো. মাহবুবুল আলম (৪৫) কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বাজরা পূর্বপাড়া এলাকার মোঃ রজব আলীর ছেলে।

পুলিশ জানায়,জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ কর্তৃক মাদকদ্রব্য উদ্ধার অভিযানে এসআই (নিরস্ত্র) মো: হাসমত আলী গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় মাহবুবুল আলমকে গ্রেপ্তার করে । গ্রেপ্তারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং বিভিন্ন অঞ্চল থেকে মাদকদ্রব্য ক্রয় করে এনে কুলিয়ারচরসহ কিশোরগঞ্জ জেলা ও আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবত বিক্রয় করার কথাও স্বীকার করেছে।

এ ঘটনায় কিশোরগঞ্জের কুলিয়ারচর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে এবং আদালতের মাধ্যমে আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ